পৃথিবীর সবচেয়ে বড় পুরুষাঙ্গের অধিকারী তিনি! -OMG -১৯ ইঞ্চি, Watch Video

0
1870

৫৪ বছর বয়সী মানুষটির নাম রবার্তো এস্কুইভেল কাব্রেরা। মেক্সিকোতে বসবাসকারী এই ব্যক্তির দাবি তিনিই বিশ্বের সবচেয়ে বড় পুরুষাঙ্গের অধিকারী মানুষ। প্রায় ১৯ ইঞ্চি দৈর্ঘ্যের ভারি অঙ্গ বহনকারী এই ব্যাক্তি জীবন যাপন করছেন অনেকটা বিকলাঙ্গ মানুষের মতো। কারণ তার পক্ষে অন্য সবার মতো দ্রুত হাঁটা সম্ভব নয়, এমনকি তিনি চাইলে স্বাভাবিক মানুষের মতো করে বসতে পারেন না। তার এই অস্বাভাবিক অঙ্গের কারণে তিনি আজ অবধি কোথাও কোনো চাকরিও পাননি।

তবে এসব কিছুতে তার কোনো মাথা ব্যথা নেই। রবার্তো মনে করেন তিনি সবার চেয়ে একেবারেই ব্যতিক্রম। তার বিশাল আকারের এই পুরুষাঙ্গই যেন তার জীবনের সবচেয়ে বড় অহংকার। যুক্তরাষ্ট্রের বিভিন্ন সংস্থা তার এই অস্বাভাবিক অঙ্গকে সার্জারির মাধ্যমে স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনার জন্য সাহায্য করতে চাইলেও তিনি তাদের ফিরিয়ে দেন। কারণ তিনি আশা করছেন, খুব শিগগিরই তিনি মার্কিন পর্ন ইন্ডাস্ট্রিতে যোগদান করবেন। শুধু তাই নয় রবার্তো মনে করেন, তিনি একদিন পৃথিবীর সচেয়ে জনপ্রিয় পর্ন তারকা হবেন।

শেষমেশ তিনিই গিয়েছেন গিনেস বুক অব রেকর্ডসে তার নাম লেখাতে। কিন্তু সংস্থাটি তার নাম তাদের তালিকায় লিখতে নারাজ। কারণ পরীক্ষা করে দেখা গেছে তার পুরুষাঙ্গ মূলত সাত ইঞ্চি আর বাকিটা তার পুরুষাঙ্গে সৃষ্টি হওয়া শক্ত চামড়া।

বর্তমানে গিনেস বুকের তালিকায় পৃথিবীর সবচেয়ে বড় পুরুষাঙ্গের অধিকারী মানুষটি হলেন মার্কিন অভিনেতা যোনা ফালকন। যার স্বাভাবিক দৈর্ঘ্য নয় দশমিক পাঁচ ইঞ্চি।

সূত্র: দ্য সান

LEAVE A REPLY