ফারিয়া শাহরিন মালয়েশিয়া ফিরে গেলেন আর যা গালি দিয়ে গেলেন

0
42

মালয়েশিয়া ফিরে গেছেন মডেল অভিনেত্রী ফারিয়া শাহরিন। কিছুদিন ধরে তার একটি বক্তব্য নিয়ে চলছে আলোচনা সমালোচনা। জবাব পাল্টা জবাবের মধ্য দিয়ে দেশ ছাড়ার আগে ফারিয়া ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। নিচে তার স্ট্যাটাসটি তুলে ধরা হলো।

তিনি লিখেন, আর একটু পর আমি দেশ ছাড়ছি… অনেক মানুষের ভালোবাসা সাথে নিয়ে যাচ্ছি, তার সাথে কিছু তিক্ত অভিজ্ঞতা… এদেশ আমাকে বুঝালো সবাই সত্যটা শুনতে চাই, কিন্তু বলার সাহস রাখে না। হাজারো নারী ভিকটিম হন, মুখ বুঝে চোখের পানি ফেলেন, কারণ এই সমাজ প্রতিবাদী নারী চাই না। অভ্যস্ত না নারীর প্রতিবাদ দেখে।

সত্যের জয় হলো উল্লেখ করে ফারিয়া লিখেন, সমাজের ভদ্রবেশী মানুষরূপী পশুরা এদের পায়ের নিচেই রাখতে চান। আমাকেও করেছেন তারা অপমান, দিয়েছেন ধিক্কার…তাতে কি? সত্যের তো জয় হলো, সেটাই আমার পাওয়া…আর যে সব নর্দমার কিটরা বলল, আমি আলোচনায় আসতে এসব করলাম, তাদের জন্য আমার কাছে আসা সব কাজের অফার বিলিয়ে দিয়ে গেলাম…খেয়ে পরে বেঁচে থাক তোরা।

দিনে এখন ১০০০ কাজের অফার আসে। কিন্তু আমার সময় কই? আলোচনায় তো আসলাম, কিন্তু হাজার লাখ টাকার কাজ ছুঁড়ে দিয়ে গেলাম তাদের মুখে এই…যাদের কাছে আমার কষ্টের আর্তনাদ বহিঃপ্রকাশ শুধুই খ্যাতি পাওয়ার সস্তা ধান্ধা, তাদের জন্য থাকলো সমবেদনা। আমার মতো আরও ১০ জন ফারিয়া একদিন মুখ খুলবে এই আশায় ভালোবাসার বাংলাদেশ তোমায় বিদায়…

SHARE

LEAVE A REPLY