বলিউডে পা রাখছেন আরও এক বিখ্যাত পর্নস্টার

0
280

সাফল্য মিলুক কিংবা ব্যর্থতা। সিনেমা নিয়ে রামগোপাল বর্মার এক্সপেরিমেন্ট চলতেই থাকে। প্রয়োজনে সাহসী হতেও তিনি দ্বিধা বোধ করেন না। ‘মেরি বেটি সানি লিওন বননা চাহতি হ্যায়’। এমন শর্ট ফিল্ম তিনিই তৈরি করতে পারেন।

আবার সানি লিওনের মতোই আরও এক পর্নস্টারের কাহিনি তুলে ধরতে পারেন দর্শকদের সামনে। এবার রামুর ক্যামেরার সামনে ধরা দিয়েছেন প্রখ্যাত অ্যাডাল্ট স্টার মিয়া মালকোভা। তাঁকে নিয়েই পরিচালক তৈরি করেছেন নিজের নতুন ছবি ‘গড, সেক্স অ্যান্ড ট্রুথ’।

আরও খবর : সালমান খানকে হত্যার হুমকি, পুলিশ দিচ্ছে নিরাপত্তা

সানি লিওনের পর তিনিই দ্বিতীয় পর্নস্টার হিসেবে ভারতীয় ছবিতে কাজ করেছেন। সম্প্রতি এ তথ্য নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলের মাধ্যমে জানান মিয়া নিজে। এর জন্য রামুকে ধন্যবাদ জানাতেও ভোলেননি তিনি।

নায়িকার এ বার্তার উত্তর সোশ্যাল মিডিয়া মারফতই দিয়েছেন রামু। জানিয়েছেন এ অভিজ্ঞতা কোনওদিন ভুলতে পারবেন না তিনিও। সানির সঙ্গে কখনও কাজ করার সুযোগ হয়নি। তবে ইউরোপে গিয়ে মিয়ার সঙ্গে কাজ করে তাঁর প্রতি রামুর সম্মান আরও বেড়ে গিয়েছে।

ছবির কাহিনি সম্পর্কে তেমন কিছু জানা না গেলেও শোনা গিয়েছে, ডকু ড্রামার মতোই পুরো ছবিটি শুট করেছেন রামগোপাল বর্মা। যে ছবি মিয়া তুলে ধরেছেন তাতে পোশাকহীন অবস্থাতেই দেখা যাচ্ছে তাঁকে।

এতে অনেকেরই অনুমান, পর্নস্টারদের জীবনের কাহিনিই হয়তো ফুটিয়ে তুলতে চলেছেন পরিচালক। অবশ্য তাতে তাঁর ক্যামেরার কারসাজি যে থাকবে, তা আন্দাজ করাই যায়।
গান ছেড়ে
মানব পাচার শুরু করেছেন দালের মেহেন্দি

মানব পাচারের অভিযোগে দোষী সাব্যস্ত করা হল জনপ্রিয় গায়ক দালের মেহেন্দিকে। শুক্রবার পাতিয়ালা কোর্টের তরফে দোষী সাব্যস্ত করা হয় দালেরকে।

আদালতের তরফে জানা যাচ্ছে, মানব পাচারের অভিযোগে দোষী সাব্যস্ত হওয়ায় দালেরকে ২ বছরের কারাদণ্ডের নির্দেশ দেওয়া হয়েছে। আদালতের নির্দেশ আসার পর পরই পঞ্জাব পুলিসের তরফে হেফাজতে নেওয়া হয় দালেরকে।

২০০৩ সালে প্রথম জনপ্রিয় ওই পাঞ্জাবি গায়কের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। ওই মামলা দায়ের হলে পর পর আরও বেশ কয়েকটি অভিযোগ নথিভুক্ত করা হয় পঞ্জাবি গায়কের বিরুদ্ধে। তখন থেকেই শুরু হয় মামলা।

তবে মানব পাচারের অভিযোগে শুধু দালের নন, তাঁর ভাই সামসের-এর বিরুদ্ধেও বেশ কয়েকটি মামলা দায়ের করা হয়।
জানা যাচ্ছে, পঞ্জাবের বালভেরা গ্রামের বাসিন্দা বকশিস সিং নামে এক ব্যক্তি দালের মেহেন্দি এবং তাঁর ভাই সমসের-এর বিরুদ্ধে মানব পাচারের অভিযোগ দায়ের করেন।

SHARE

LEAVE A REPLY